জামালপুরে ৪৬ অসহায় ব্যক্তি পেল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক

জামালপুর সদরের বিভিন্ন ইউনিয়নের অসহায় ও অস্বচ্ছল ব্যক্তির হাতে চেক তুলে দনে বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফর হোসেন এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জামালপুর সদর উপজেলার ৪৬ জন অসহায় ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ২০ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। ২১ নভেম্বর সকালে খেজুরতলাস্থ এমপির নিজ বাসভবনে এ চেক বিতরণের আয়োজন করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে অসহায় ও অস্বচ্ছল ৪৬ জন ব্যক্তির হাতে চেক তুলে দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন।

চেক বিতরণ অনুষ্ঠানে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী খান, জামালপুর পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক ও এমপির ব্যক্তিগত সহকারী মো. সাইফুল ইসলাম রাহাতসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ইতিপূর্বেও জামালপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ২ কোটি ৫০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকেও আমরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৪৬টি চেকের মাধ্যমে ২০ লাখ ৮০ হাজার টাকা বিতরণ করা হয়। এ চেক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।