ঢাকায় মহা যুবসমাবেশকে সফল করতে জামালপুরে যুবলীগের বিশেষ বর্ধিত সভা

সভায় বক্তব্য রাখেন যুবলীগ জামালপুর জেলা শাখার সভাপতি রাজন সাহা রাজু। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশকে সফল করার লক্ষে জামালপুর জেলা যুবলীগ এক বিশেষ বর্ধিত সভা করেছে। ৪ নভেম্বর বিকালে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় যুব মহাসমাবেশকে সফল ও সার্থক করতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা মাথাচাড়া দিয়ে উঠছে। তাদের মোকাবিলা করতে যুবলীগ একাই যথেষ্ট। অতীতের প্রতিটি আন্দোলনে শেখ হাসিনার পক্ষে মুখ্য ভূমিকা রেখেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এরই ধারাবাহিকতায় বিএনপি জামাতের অপশক্তি মোকাবিলায় এবার প্রয়োজন হলে স্ব স্ব অবস্থান থেকে যুদ্ধে অবতীর্ণ হবে সারা বাংলার যুবলীগের নেতৃবৃন্দ।

আগামী ১১ নভেম্বর যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ সফল করতে জামালপুর থেকে ১০ হাজার যুবলীগের নেতাকর্মী যোগদান করবে বলে বিশেষ বর্ধিত সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং সমস্ত প্রক্রিয়াটি সম্পন্ন করতে বিভিন্ন সুশৃঙ্খল পরিকল্পনা গ্রহণ করা হয়।

বর্ধিত সভায় জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি এবং সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা।