ইসলামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাইনুল, সাধারণ সম্পাদক ইলিয়াস

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ইসলামপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে মাইনুল ইসলাম সাখি সভাপতি ও ইলিয়াস সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ২৫ অক্টোবর উপজেলা মো. ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি মজিবুর রহমান স্বপন। উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জামালপুর জেলা শাখার সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি। এছাড়াও সম্মেলন সফল করতে কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি জামালপুর ও শেরপুর সংরক্ষিত আসনের এমপি হোসনে আরাসহ কেন্দ্রীয়, জামালপুর জেলা ও উপজেলা পর্যায়ের বাংলাদেশ আওয়ামী লীগ ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে একাধিক প্রার্থী হওয়ায় জেলা কমিটি অধিবেশন সমাপ্ত করেন।

পরে জেলা কমিটির নেতৃবৃন্দের স্বাক্ষরিত মাইনুল ইসলাম সাখিকে সভাপতি ও ইলিয়াস সরকারকে সাধারণ সম্পাদক; আরিফ হোসেন বাবু ও কামরুজ্জামান লাভলুকে সহ-সভাপতি; মোবারক হোসেনকে যুগ্ম-সম্পাদক, লাবিব বিন আনানকে সাংগঠনিক সম্পাদক ও এ কে এম রকিবুজ্জামান লাভলুকে জেলার সহ-সভাপতি ঘোষণা করেন।