ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর উপজেলায় ওয়াইফাই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল (২২) নামে পলিটেকনিক্যাল পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। উপজেলার পার্থর্শী ইউনিয়নের পাথর্শী পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থী কুলকান্দী ইউনিয়ন আঠিঁয়াবাড়ী গ্রামের শাহ জালালের ছেলে ও দেওয়ানগঞ্জ পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল পাথর্শী ইউনিয়নের পৃর্বপাড়া গ্রামে মামার বাড়িতে থেকে দেওয়ানগঞ্জ পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজে পড়ালেখা করছিল। ২৪ অক্টোবর দুপুরে থেকে আর বাড়ি ফেরেনি। ২৫ অক্টোবর মামার বাড়ির ছাদের ওপর ওয়াই-ফাই তারে জড়ানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

নিহত সোহেলের মামা সেলিম মিয়া জানান, ছোট থেকে ভাগ্নেকে আমি লালন পালন করি। ছাদের উপর পানি জমেছে কি না দেখতে যায় সোহেল। এরপর থেকে নিখোঁজ ছিল। ২৫ অক্টোবর সকালে ছাদের উপর ওয়াই-ফাই তারে জড়ানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখতে পাই।

ইসলামপুর থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।