শেরপুরের বনাঞ্চলে মিলল নিখোঁজ গৃহবধূর ক্ষত বিক্ষত লাশ

ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন ইউনিট, র‌্যাব-১৪ ও পিবিআই সদস্যরা। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের পাঁচদিন পর নাসিমা বেগম (৩৮) নামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ২৫ আগস্ট বিকালে উপজেলার বিশগিড়িপাড়া বন বাগানের ঝোপ থেকে পুলিশ এই নারীর লাশ উদ্ধার করে।

চার সন্তানের জননী নাসিমা উপজেলার মানিককূড়া গ্রামের আমির হোসেন মন্ডলের স্ত্রী। স্বামী আমির গ্রাম পুলিশের একজন সদস্য।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নাসিমার মানসিক সমস্যা ছিল। মাঝে মধ্যে মানিককুড়া গ্রাম থেকে স্থানীয় হেন্ডেলের মোড়ে সে চা পান করতে যেতো। ২০ আগস্ট বিকেলে কাউকে কিছু না বলে নাসিমা বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে সে বাড়ি ফিরে না আসায় স্বামী-সন্তানরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় তার খোঁজ খবর শুরু করে।

স্ত্রীর কোন সন্ধান না পেয়ে ২৩ আগস্ট আমির হোসেন নালিতাবাড়ী থানায় জিডি করেন। চারদিন অতিবাহিত হলেও নাসিমার কোন সন্ধান না পেয়ে স্বজনরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

২৫ আগস্ট বাড়ি থেকে আধাকিলোমিটার দূরে বন বিভাগের সমতল ভূমিতে রোপণ করা আকাশমনি বাগানে স্বামী-সন্তানরা অনুমান নির্ভর হয়ে তল্লাশি শুরু করে। এক সময় জঙ্গলের ঝোপে মাটি চাপা অবস্থায় একটি নারীর লাশ দেখতে পান।

উৎসুক জনতা। ছবি: বাংলারচিঠিডটকম

এ সময় মাটি খুড়ে বন্য শিয়াল কামড়িয়ে ওই লাশের হাত ও মাথার কিছু খাওয়ায় তা ক্ষত বিক্ষত অবস্থায় ছিল। পরে স্বামী আমির হাতে থাকা চুড়ি ও পরনের কাপড় দেখে স্ত্রীর লাশ শনাক্ত করেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে নালিতাবাড়ী সার্কেলের এএসপি আফরোজা নাজনীনসহ অন্য পুলিশ সদস্যরা উপস্থিত হন।

এর পরপর সিআইডির ক্রাইমসিন ইউনিট, র‌্যাব-১৪ ও পিবিআই সদস্যরা ঘটনাস্থলে আসেন।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন নালিতাবাড়ী থানা পুলিশের ওসি এমদাদুল হক।

এছাড়া এ ঘটনায় নিহত নাসিমার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।