সরিষাবাড়ীতে বন্যার্তদের মাঝে ৯১ ব্যাচের ত্রাণ বিতরণ

ফ্রেন্ডস এসএসসি ৯১ এর আয়োজনে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৪ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১ জুলাই দিনব্যাপী ‘ফ্রেন্ডস এসএসসি ৯১ এর আয়োজনে এবং ডা. মুরাদ হাসান এমপির সমর্থকদের সহযোগিতায় উপজেলার পিংনা ইউনিয়নে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ-সময় পিংনা, নলসন্ধ্যা, বালিয়া মেন্দা ও ঘুনঞ্চার চর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৪’শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংঘঠনটি।

ফ্রেন্ডস এসএসসি ৯১ এর আয়োজনে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

খাদ্য-সামগ্রী উপকরণ হিসেবে ছিল- চাল, ডাল, তেল, লবণ, চিনি, বিস্কুট, মুড়ির প্যাকেট, পানির বোতল, সুজি, গুঁড়া দুধ, সাবান, স্যানিটারি ন্যাপকিন, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ বড়ি ও স্বাস্থ্য সুরক্ষা মাস্কসহ প্রায় ১৬টি পদের প্যাকেটের বস্তা।

এ-সময় ত্রাণ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন এসএসসি ৯১ ব্যাচের- তানভীর আহম্মেদ পাভেল, লোক্তাদুল ইসলাম সজল, সাইফুল রানা, তারিকুল ইসলাম কনক, মোকসেদুর রহমান হারুন, এনামুল তালুকদার রিপন, বাইজিদ আজাদ, সাফিউল আজম টকি, রফিকুল ইসলাম সোহেল, উজ্জ্বল হায়াত, যুবরাজ, জাহাঙ্গীর মোল্লা, ইমতিয়াজ হোসেন শাকিল এবং ডা. ইসা চৌধুরী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সাখোয়াত আলম মুকুল, পিংনা যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক সেলিম-আল মামুন, ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরবসহ আ.লীগের স্থানীয় নেতৃবৃন্দরা।