বিসিকে এক রাইসমিল মালিককে জরিমানা

বিসিক শিল্পনগরীর মেসার্স হৃদি অটো রাইসমিলের মালিককে জরিমানা করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর বিসিক শিল্পনগরীতে একটি রাইস মিলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম। এ সময় বিসিক শিল্পনগরীর মেসার্স হৃদি অটো রাইসমিলের কৃষিপণ্য বিপণনের লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠানের মালিক মো. মিজানুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম এমাদুল হোসেন। ৮ জুন দুপুরে বিসিক শিল্পনগরীতে এ অভিযান চালানো হয়।

জানা যায়, চালের বাজার স্থিতিশিল রাখতে সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের নির্বাহী হাকিম এমাদুল হোসেন ৮ জুন দুপুরে বিসিক শিল্পনগরীতে মেসার্স হৃদি অটো রাইসমিলে অভিযান চালান। অভিযানের সময় ওই রাইসমিলটিতে কৃষিপণ্য বিপণনের লাইসেন্স না থাকার অভিযোগের প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত। আইন ভঙ্গ করে রাইসমিলে কার্যক্রম পরিচালনা করার অভিযোগে রাইস মিলটির মালিক মো. মিজানুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ওই রাইসমিল মালিককে সতর্ক করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী হাকিম এমাদুল হোসেন জানান, শহরের বিসিক শিল্পনগরীতে মেসার্স হৃদি রাইসমিলে কৃষি পণ্য বিপণনের কোন লাইলেন্স না থাকায় ২০১৮ সালের কৃষি পণ্য বিপণন আইনে মিল মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।