সোনালী ব্যাংকের ৫০ বছর পূর্তিতে জামালপুরে শোভাযাত্রা

সোনালী ব্যাংকের ৫০ বছর পূর্তিতে জামালপুরে শোভাযাত্রা বের করা হয়। ছবি: মঞ্জুরুল হক

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সোনালী ব্যাংকের ৫০ বছর পূর্তিতে জামালপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে। ২৪ মার্চ সকালে জামালপুর প্রিন্সিপাল অফিসের উদ্যোগে শোভাযাত্রাটি বের করা হয়। শোভাযাত্রাটি শহরের দয়াময়ী মোড় থেকে বের হয়ে বকুলতলায় গিয়ে শেষ হয়।

‘আস্থায় প্রতিদিন সোনালী ব্যাংকের সেবা নিন, সুবর্ণ জয়ন্তীর অঙ্গীকার সোনালী ব্যাংক হবে সবার’ মুখরিত শ্লোগানে শোভাযাত্রায় অংশ নেন সোনালী ব্যাংক লিমিটেড জামালপুর প্রিন্সিপাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার রোকসানা আক্তার, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আলী শাহ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. শাহীদুর রহমান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. আব্বাস আলী, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আলী, অফিসার প্রকাশ চন্দ্র সাহা, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন, সিবিএ ২০২ সংগঠনের সভাপতি আব্দুর রউফ চোধুরী ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন। এছাড়াও সোনালী ব্যাংকের অন্যান্য শাখার কর্মকর্তা-কর্মচারিবৃন্দ শোভাযাত্রায় অংশ নেন।

পরে সোনালী ব্যাংক লিমিটেড জামালপুর প্রিন্সিপাল অফিসের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভায় গ্রাহকদের সর্বোত্তম সেবা দেওয়ার অঙ্গীকার করে শোভাযাত্রার সমাপ্তি করা হয়।

উল্লেখ সোনালী ব্যাংক লিমিটেড জামালপুর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহমুদুল হক ও শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার ইনচার্জ মুহাম্মদ এনামুল হক ঢাকার কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ নেন।