৩১ মার্চ পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন।

নির্বাচন কমিশনার-২ উপসচিব মো. আতাউর রহমানের সাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, মাননীয় নির্বাচন কমিশন২৪মার্চ১৭০০,০০০০,০৭৯,৭৯,০৪৪,২১-২৫৮ নম্বর স্বারকে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলাধীন পাররামরামপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন যে পর্যায় থেকে স্থগিত হয়েছিল সে পর্যায় থেকে শুরু করে পদ্ধতিগতভাবে আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠানের জন্য সিদ্ধান্ত প্রদান করেছেন।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেলাল হোসেনের সাক্ষরিত গণবিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৩ নম্বর পাররামরামপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন বিজ্ঞপ্তি জারি করে বলেন, পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের সদস্য পদে আগামী ৩১ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত গত ৩১ জানুয়ারি ওই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ ছিল। প্রচার প্রচারণার শেষ দিনে ৩০ জানুয়ারি আইনী জটিলতার কারণে স্থগিত করা হয়।