জামালপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী

প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ‘পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি দুপুরে এসিল্যান্ড অফিস কার্যালয় চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল জামালপুর সদর।

জামালপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হামিদা খাতুন প্রমুখ।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।

এর আগে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও স্টল পরিদর্শন করেন প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি।

জানা যায়, প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে মোট ২৫টি স্টল স্থান পায়। একদিনের প্রদর্শনী চলে ১৬ ফেব্রুয়ারি সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত।