ইসলামপুরে অটোরিকশা ও টলি চালকদের মাঝে ধর্ম প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

ইসলামপুরে অটোরিকশা ও টলি চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর উপজেলায় অটোরিকশা ও টলিচালকদদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল ২৫০ জন দরিদ্র অটোরিকশা ও টলিচালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

৩ ফেব্রুয়ারি রাতে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে ইসলামপুর শহর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ করা হয়। শহর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। তিনি বলেন, ‘মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি মোতাবেক সরকার তা প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পূরণ করেছে। আজ শেখ হাসিনা জেগে থাকেন বলেই, আমরা শান্তিতে ঘুমাতে পারি। শেখ হাসিনা আমাদের জন্য কি না করেছেন। বঙ্গবন্ধু নেই, কিন্তু তিনি আমাদের মধ্যেই আছেন। জীবিত বঙ্গবন্ধুর চাইতে মৃত বঙ্গবন্ধু আরো শক্তিশালী। তিনি আমাদের সবার মধ্যেই আছেন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, অধ্যক্ষ আবু নাছের চৌধুরী চার্লেস, সাবেক ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান, মীর জাহাঙ্গীর আলম দুলাল, প্যানেল মেয়র দেলোয়ার হোসেন লেবু প্রমুখ বক্তব্য রাখেন। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।