কেক কেটে বাংলারচিঠির সপ্তমবর্ষে পদার্পণ উদযাপন

বাংলারচিঠিডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন সম্পাদক জাহাঙ্গীর সেলিম ও অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : জামালপুর জেলা শহর থেকে প্রকাশিত এবং ময়মনসিংহ বিভাগের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম সপ্তমবর্ষে পদার্পণ করেছে ২ ফেব্রুয়ারি। এ উপলক্ষে এ দিন রাতে জামালপুর শহরের মেডিকেল রোডে বাংলারচিঠিডটকম কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

কেককাটা অনুষ্ঠানে বাংলারচিঠিডটকম সম্পাদক জাহাঙ্গীর সেলিম, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, প্রভাষক আশরাফুজ্জামান স্বাধীন, বৈশাখি টিভির সাংবাদিক আনোয়ার হোসেন মুক্তা, বাংলারচিঠিডটকম এর নির্বাহী সম্পাদক মোস্তফা মনজু, সহ-সম্পাদক সানোয়ারুল ইসলাম সান, নিজস্ব প্রতিবেদক ইউছুফ খান সাগর, মাহমুদুল হাসান মুক্তাসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে সম্পাদক জাহাঙ্গীর সেলিম অন্যান্য অতিথি সাংবাদিকদের সাথে নিয়ে বাংলারচিঠি ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় সম্পাদক জাহাঙ্গীর সেলিম বাংলারচিঠিডটকম এর প্রকাশনা অব্যাহত রাখতে সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে এক শুভেচ্ছা বার্তায় বাংলারচিঠি ডটকমের প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু বলেন, দেশ-বিদেশের অগণিত পাঠকের অকৃত্রিম ভালোবাসা ও সহযোগিতায় জনপ্রিয় অনলাইন সংবাদপত্র বাংলারচিঠি ডটকম এর প্রকাশনা অব্যাহত রয়েছে। ২ ফেব্রুয়ারি ছয় বছর পূর্ণ করে এই অনলাইন পত্রিকাটি সপ্তম বর্ষে পদার্পণ করেছে। সপ্তম বর্ষপূর্তির এই শুভক্ষণে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার আন্তরিক সহযোগিতায় আগামীতেও সুপ্রিয় পাঠকদের অনুপ্রেরণায় বাংলারচিঠিডটকম এর প্রকাশনা কার্যক্রম আরো গতিশীল হবে বলে প্রত্যাশা করি।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভক্ষণে বাংলারচিঠি ডটকম এর সম্পাদক, বার্তা সম্পাদক এবং জামালপুর-শেরপুর জেলা, উপজেলা প্রতিনিধি, জামালপুর জেলা থেকে প্রকাশিত সকল সংবাদপত্রের সম্পাদক, প্রকাশক, সাংবাদিক, জেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন সংবাদপত্রের সকল সাংবাদিক, লেখক, পাঠক, শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।