দেশবিরোধী অপশক্তি ও ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকবে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর উপজেলা যুবলীগের আয়োজনে শোকসভায় বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

দেশবিরোধী অপশক্তি ও ষড়যন্ত্র অপতৎপরতা প্রতিরোধে যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

জামালপুরের ইসলামপুর যুবলীগ আয়োজনে ২৯ আগস্ট সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহ্বান জানান।

মন্ত্রী আরও বলেন, দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে দেশে গণতান্ত্রিক অভিযাত্রার যে সূচনা হয়েছিল, আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বিকশিত হয়েছে। জাতির দুঃসময়ে জননেত্রীর অনবদ্য অবদানের কথা, দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে।

উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলামপুর বাবুর সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, যুগ্মসম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের শেখ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ বক্তব্য রাখেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরুর সঞ্চালনায় এতে যুগ্মসম্পাদক ও শহর যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান লাজু, আল আমিন মিয়া, যুগ্মআহ্বায়ক শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন দেলুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সভায় যুবলীগের ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা অংশ নেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।