মাদারগঞ্জে এক যুবতী ধর্ষণের শিকার, থানায় মামলা

ছবিটি প্রতীকী

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় এক যুবতীকে জোরপূর্বক ধর্ষণ এবং ধর্ষণের ঘটনার ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় অবশেষে বখাটে সাব্বির রহমানকে আসামি করে মাদারগঞ্জ থানায় মামলা হয়েছে।

মাদারগঞ্জ থানা সূত্রে জানা যায়, মাদারগঞ্জ উপজেলার জোড়খালী ইউনিয়নের বারইপাড়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে (১৯) প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ করেন একই এলাকার আতাহার আকন্দের ছেলে বখাটে সাব্বির রহমান। ধর্ষণের ঘটনার ভিডিও ধারণ করে ও ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ রয়েছে। ২৩ জুলাই কিশোরীকে আবারও ধর্ষণের প্রস্তাব দিলে ওই ছাত্রী তা প্রত্যাখান করেন। পরবর্তীতে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর ভয় দেখিয়ে পুনরায় ধর্ষণ করা হয় তাকে। ওই ধর্ষণের ঘটনার ছবি ও ভিডিও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন সাব্বির।

এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ২৫ জুলাই রাতে সাব্বির রহমানকে আসামি করে মাদারগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার বাংলারচিঠিডটকমকে জানান, এ ব্যাপারে থানায় পৃথক দুটি ধারায় মামলা হয়েছে। আসামি সাব্বিরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।