বকশীগঞ্জে উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করলেন স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান

ধানুয়া কামালপুর স্থল বন্দরের উন্নয়ন কাজ পরিদর্শন করেন অতিরিক্ত সচিব কে এম তারিকুল ইসলাম। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর স্থল বন্দরের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকাণ্ড পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) কে এম তারিকুল ইসলাম।

২৪ মার্চ দুপুরে ধানুয়া কামালপুর স্থল বন্দরের উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে তিনি বন্দরের কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, ব্যবসায়ী আব্দুল্লাহ আল মোকাদ্দেস রিপন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে অতিরিক্ত সচিব কে এম তারিকুল ইসলাম বকশীগঞ্জ উপজেলা পরিষদে আগমন করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা ও তার অন্যান্য কর্মকর্তাবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে তিনি উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তার সফর সঙ্গী ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।