জামালপুরে নিউজ টুয়েন্টিফোর টিভির অফিস উদ্বোধন করেছেন মির্জা আজম এমপি

ফিতা কেটে নিউজ টুয়েন্টিফোর টিভির অফিস উদ্বোধন করেন মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে নিউজ টুয়েন্টিফোর টিভির অফিস উদ্বোধন করা হয়েছে। ২২ জানুয়ারি রাত ৮টায় জামালপুর দয়াময়ী মোড় এলাকায় নিউজ টুয়েন্টিফোর টিভির অফিস উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন চাঁন, ছানোয়ার হোসেন ছানু ও সদর থানার ওসি রেজাউল করিম খান।

এছাড়াও জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলী, সাবেক সভাপতি ও আজকের জামালপুর পত্রিকার সম্পাদক এম. এ জলিল, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ এর জেলা প্রতিনিধি শুভ্র মেহেদী, বাংলাদেশ বেতার ও এস. এ টিভির জেলা প্রতিনিধি ফজলে এলাহী মাকাম, নিউজ টুয়েন্টিফোর টিভির জেলা প্রতিনিধি তানভীর আজাদ মামুন, এনটিভির জেলা প্রতিনিধি আসমাউল আসিফ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি তানভীর আহমেদ হীরা, বিজয় টিভির জেলা প্রতিনিধি জুয়েল রানা, সোনালী বাংলা টিভির স্টাফ রিপোর্টার ও ৭১ বাংলা টিভি জেলা প্রতিনিধি শাহীন আলম, ভোরের দর্পন সদর উপজেলা প্রতিনিধি এহসান আলী, ডেল্টা টাইমস্ এর জেলা প্রতিনিধি শাকিল আহমেদ, আজকের দর্পনের জেলা প্রতিনিধি মো. বিল্লাল হোসাইন, সমাচার দর্পন জেলা প্রতিনিধি সুজন মিয়াসহ বিশিষ্ট সমাজসেবক ও সাংস্কৃতিক কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।