উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে তৈমুছ ক্রিকেট ক্লাব ও ডিজে আইসা ক্লাব

তৈমুছ আলী ক্রিকেট ক্লাব বনাম দুরন্ত স্পোর্টিং ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার বামুনপাড়ায় সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেট টুর্নামেন্টে ১৯ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে দুটি ম্যাচ। ম্যাচ দুটিতে জয় পেয়েছে তৈমুছ আলী ক্রিকেট ক্লাব ও ডি জে আইসা ক্লাব। ম্যাচ অনুষ্ঠিত হয় বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

রাত সাড়ে ৬টায় অনুষ্ঠিত প্রথম ম্যাচে অধিনায়ক আনন্দের তৈমুছ আলী ক্রিকেট ক্লাব ৫ উইকেটে ম্যাচ জিতেছে। অধিনায়ক শান্তর দুরন্ত স্পোর্টিং ক্লাব প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে তিন উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৪৩ রান। দলের পক্ষে শান্ত করেন সর্বোচ্চ ২৭ রান। জবাবে তৈমুছ আলী ক্রিকেট ক্লাব ৫.১ ওভার খেলে এক উইকেটের বিনিময়ে ৪৪ রান সংগ্রহ করে জয়ে লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে আনন্দ ও আরিফ করেন ২০ রান করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আনন্দ। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার মেহেদী হাসান নাঈম ও নিখিল শেখ।

নয়াপাড়া একাদশ বনাম ডি জে আইসা ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

রাত ৮টায় অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে ইনসানের ডি জে আইসা ক্লাব জয়ী হয়েছে পাঁচ উইকেটে। প্রথমে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক রাব্বির নয়াপাড়া একাদশ ৬ ওভারে তিন উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬১ রান। দলের সর্বোচ্চ ৪১ রান করেন রান। জবাবে ডি জে আইসা ক্লাব ৬ ওভারে তিন উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬৪ রান। দলের সর্বোচ্চ ৩২ রান করেন আনন্দ। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আনন্দ। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার আবির হোসেন ও মো. সজীব।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১১ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলারচিঠিডটকম ও দৈনিক পল্লীর আলো। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে রাতে। প্রতি টিমে সাতজন করে ক্রিকেটার এবং ৬ ওভারের ম্যাচে জামালপুরের ২০টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।