পদ্মা সেতু সম্পূর্ণ দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে জেলা আওয়ামী লীগের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি : আলী আকবর

জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

স্বপ্নের পদ্মা সেতু সম্পূর্ণ রূপে দৃশ্যমান হওয়ায় ও জাতির আশা পূরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে জামালপুরে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ ডিসেম্বর সন্ধ্যায় শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগরে সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, জি এস এম মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য মঞ্জুরুল ইসলাম লানজু, নারায়ণ চন্দ্র পাল রানা, শাহরিয়ার উজ্জ্বল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা, সাধারণ সম্পাদক হাসিনা বেগম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চিকিৎসক আলী ইব্রাহীম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফরিদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মুকুল, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিকিৎসক সাঈদা আক্তার, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, পৌর যুবমহিলা লীগের সভাপতি সায়মা হামজা সিমিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেশি বিদেশি ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বিজয়ের মাসে প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ সু-সম্পন্ন করায় দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান বক্তারা।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।