ইসলামপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে টাকা বিতরণ

ইসলামপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের টাকা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনের ফলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে বিকাশের মাধ্যমে টাকা বিতরণ করা হয়েছে। উন্নয়ন সংঘ এবং ওয়ার্ল্ড ভিশনের যৌথ উদ্যোগে ২৯ নভেম্বর জামালপুরের ইসলামপুর উপজেলার গংগাপাড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সংক্রান্ত এক আলোচনা সভা শেষে টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাসের।

উন্নয়ন সংঘের নিউট্রিশন সেনসেটিভ ভেল্যু চেইন ফর স্মল হোল্ডার ফার্মারস (এনএসভিসি) প্রকল্পের আওতায় প্রতি পরিবারকে ৩ হাজার টাকা করে উপজেলার ১ হাজার ৭৫০ জন ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টাকা বিতরণ করা হয়। এছাড়া প্রত্যেক পরিবারের মাঝে ৫টি করে কাপড়ের তৈরি মাস্ক বিতরণ করা হয়।

বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উন্নয়ন সংঘের পরিচালক কর্মসূচি নারায়ণ চন্দ্র দাস, ওয়ার্ল্ড ভিশনের কৃষি বিশেষজ্ঞ সুনীল কুমার মৃধা, ভেল্যু চেইন বিশেষজ্ঞ খন্দকার রুহুল আমীন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর শাহিন।