২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের প্রশাসনিক ভবনের মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

জামালপুর সদর আসনের সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোকলেছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান, ডেপুটি সিভিল সার্জন চিকিৎসক এ কে এম শফিকুজ্জামান, আবাসিক চিকিৎসা কর্মকর্তা চিকিৎসক উত্তম কুমার, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

সভায় বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন কমিটির সদস্যবৃন্দ। পরে সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় এবং সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। এদের মধ্যে হাসপাতালের ময়লাস্তুপ থেকে যথা সময়ে ময়লা অপসারণ করা, হাসপাতালে আসা রোগীদের সাথে একজনের বেশি ঢুকতে দেওয়া যাবে না। হাসপাতালের ৪র্থ শ্রেণির কর্মচারীর সংকট ও তা দ্রুত সময়ে ব্যবস্থা গ্রহণ। হাসপাতালের ভিতরে অবাধে কুকুর ও গরু প্রবেশ বন্ধসহ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তার আলোচনা করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মো. মাহফুজুর রহমান প্রমুখ।