শেরপুরে সার্কেল-৮৬-৮৭’র কমিটি গঠন : রুপম সভাপতি, জয় সম্পাদক

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে এসএসসি ব্যাচ বন্ধুদের সংগঠন ‘সার্কেল-৮৬/৮৭’ এর নয়া কমিটি গঠন করা হয়েছে। দুই বছর মেয়াদি এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চিকিৎসক রুহুল কুদ্দুস রুপম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জয়েন উদ্দিন মাহমুদ জয়।

জানা যায়, ১৪ আগস্ট রাতে শহরের নিউমার্কেটস্থ হোটেল সম্রাটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান শেষে এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন আহ্বায়ক চিকিৎসক রুহুল কুদ্দুস রুপম এবং সঞ্চালনায় ছিলেন জয়েন উদ্দিন মাহমুদ জয়। পরে উপস্থিত সকল বন্ধু সদস্যের সম্মতিক্রমে আগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে নয়া এ নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জয়েন উদ্দিন মাহমুদ জয় জানান, জাকির হোসেন বাচ্চু ও কানু চন্দ চন্দ্র, সহ-সভাপতি, কবি ও জ্যেষ্ঠ গণমাধ্যমকর্মী রফিক মজিদ ও ব্যাংকার গোলাম মোহাম্মদ সাদি যুগ্ম সম্পাদক, শুভ্র রায় সাংগঠনিক সম্পাদক, প্রভাষক শওকত হোসেন কোষাধ্যক্ষ, তপন তুরাহা প্রচার ও আপ্যায়ন সম্পাদক এবং আশীষ পাল ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন চিকিৎসক রতন মাহমুদ, নূরে আলম, আনিসুর রহমান, নজরুল ইসলাম, প্রশান্ত দাশ, সুশান্ত দে, সাজ্জাদ হোসেন, জীবন সাহা, মাজহারুল করিম রাখি ও জিতেন্দ্র মজুমদার।

কমিটি গঠন শেষে রাতে আনন্দঘন পরিবেশে ভুড়িভোজের পর সভার কাজ শেষ করা হয়।