দেওয়ানগঞ্জে বন্যার্ত মানুষের পাশে খিচুড়ি নিয়ে লাবনী ও পপি

খিচুড়ি বিতরণের জন্য প্যাকেট করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বন্যার্ত বানভাসি মানুষের পাশে দাড়িয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সোলাইমান হোসেনের সহধর্মিনী লাবনী বেগম এবং বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখালের সহধর্মিনী ফারজানা হক পপি।

২৫ ও ২৬ জুলাই নিজ বাড়িতে খিচুড়ি রান্না করে বাহাদুরাবাদ ইউনিয়নের চর বাহাদুরাবাদ, পোল্যাকান্দি, দপরপাড়া, আকন্দপাড়া, কলাকান্দা, ঝালোর চর, মাদারের চর এলাকার বন্যার্ত মানুষের মাঝে বিতরণ করেন।

ফারজানা হক পপি বলেন, আজ দেশে চলমান দফায় দফায় বন্যায় ইউনিয়নের বিভিন্ন গ্রামের বানভাসি মানুষ রান্না করতে না পেরে অনাহারে দিনাতিপাত করছে। তাদের কথা চিন্তা করে নিজ বাড়ি থেকে খিচুড়ি রান্না করে বানভাসি মানুষের বাড়ি বাড়ি বিতরণ করছি।

এছাড়াও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্দ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নৌকা দিয়ে বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সোলাইমান হোসেন, বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল, ইউপি সদস্য আব্দুল মালেক, আলতাফ হোসেন, রেহেনা পারভীন, আওয়ামী লীগনেতা আনোয়ার হোসেন, রুকনুজ্জামান, রেজাউল করিম প্রমুখ।