কুলকান্দির ক্ষতিগ্রস্তরা পেল গবাদি প্রাণির জন্য খাদ্য

ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো খাদ্যের প্যাকেট তুলে দেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গবাদি প্রাণির জন্য খাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলার কুলকান্দি ইউনিয়নের ৯৭৩টি পরিবারের মাঝে এই গোখাদ্য বিতরণ করা হয়। সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো খাদ্যের প্যাকেট তুলে দেন।

উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ২২ জুলাই বিকালে কুলকান্দি হার্ড পয়েন্ট বাঁধে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এসএম জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ ও রোজিনা আক্তার চায়না, প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক জুবায়দুর রহমান দুলাল, সহদপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ, ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওবায়দুল হক বাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়া, কলেজ ছাত্রলীগ সভাপতি শাওন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার কুলকান্দি, বেলগাছা ও নোয়ারপাড়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গবাদি পশুর জন্য খাদ্য বিতরণ করা হবে। প্রতি ইউনিয়নের ৯৭৩টি পরিবার ৭৫ কেজি করে খাদ্য পাবেন।