সরিষাবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আলা উদ্দিন (৫৬) নামে এক সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ১৫ জুলাই সন্ধ্যা সাতটার দিকে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন। আলা উদ্দিন উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর গ্রামের খুশু আকন্দের ছেলে ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আলা উদ্দিন ও তার ছেলে গত ১০ দিন ধরে জ্বর, সর্দিকাশিতে ভুগছিল। ১৩ জুলাই থেকে আলা উদ্দিনের নতুন করে শ্বাসকষ্ট শুরু হয়। ১৫ জুলাই সকালে চিকিৎসার জন্য তিনি জামালপুরে যান। ডাক্তার দেখিয়ে সন্ধায় বাড়ি ফেরার পথে শ্বাসকষ্ট বেড়ে গেলে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক গাজী রফিকুল হক এ প্রতিবেদককে বলেন, আলা উদ্দিন গত ১০ দিন যাবৎ জ্বর, সর্দিকাশি নিয়ে বাড়িতেই ছিলেন। শ্বাসকষ্ট বেড়ে গেলে ১৫ জুলাই জামালপুর কোন এক ক্লিনিকে চিকিৎসা নিতে যান। পরে বাড়ি ফেরার পথে শ্বাসকষ্ট বেশি দেখা দিলে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন। পরে মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা নিতে চাইলে পরিবারের লোকজন তাতে বাধা দিয়ে তাড়াতাড়ি করে লাশ বাড়িতে নিয়ে যায়। পরে প্রশাসনকে জানালে পুলিশ পাঠিয়ে মৃত ব্যক্তি ও তার সংস্পর্শে থাকা পরিবারদের নমুনা সংগ্রহ করা হয়। লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

Views 61 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad