সানন্দবাড়ীতে ১৩০টি ইয়াবাসহ এক কারবারি গ্রেপ্তার

গ্রেপ্তার মাদক কারবারি আবু সাঈদ। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কদমতলা মোড় থেকে ৭ জুলাই সন্ধ্যা ৬ টার দিকে ১৩০টি ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার যাদুরচর চাকতাবাড়ী গ্রামের মৃত উদ্দুছ আলীর ছেলে আবু সাঈদ (৪০)।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৭ জুলাই সন্ধ্যা ৬ টার দিকে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আফতাব ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা ও সহকারী উপপরিদর্শক সেলিম সাথের পুলিশ সদস্যদের নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন। ডাংধরা ইউনিয়নের কদমতলা মোড়ে চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় রাজিবপুর থেকে পাথরেরচর গামী একটি অটো থামিয়ে তল্লাশী করা হলে আবু সাঈদ এর দেহ থেকে ১৩০টি ইয়াবা পাওয়া যায়। এ সময় মাদক কারবারি আবু সাঈদকে সন্ধ্যা ৬ টার ১৫ মিনিটে গ্রেপ্তার করা হয়। পরে আবু সাঈদকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।