নকলা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি হারুন, সম্পাদক লাভলু

নকলা প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১২ জুন বিকেলে নকলা সরকারি হাজী জালমামুদ কলেজ মিলনায়তনে গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে হারুন-অর রশিদ (আমার বার্তা) সভাপতি ও শফিউল আলম লাভলু (মুভিবাংলা টিভি ও দৈনিক সবুজ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কমিটির সহ-সভাপতি শফিউজ্জামান রানা (দৈনিক আজকের বাংলাদেশ), সহসাধারণ সম্পাদক ইউসুফ আলী মন্ডল (ভোরের দর্পন), সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া (অপরাধ তথ্যচিত্র), কোষাধ্যক্ষ আব্দুল মোত্তলেব সেলিম (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক শাহাজাদা স্বপন (চ্যানেল এস) ও জিয়াউল হক জুয়েল (ই-নিউজ ৭১) কে প্রচার সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা করেন হাজী জালমামুদ কলেজের সহকারী অধ্যাপক মো. নূরল আলম আকন্দ ও নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন নকলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও খৈইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম হোসেন।

মো. হযরত আলী (ইত্তেফাক), শাহ মো. ফুয়াদ হোসেন (সাবেক সভাপতি) ও আলহাজ্ব মছিউজ্জামান (সহকারী মোফস্বল সম্পাদক, অপরাধ তথ্যচিত্র) কে আগামী ২ বছর মেয়াদী এই কমটিরি উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির সদস্যরা নকলা উপজেলার সকল সাংবাদিকদের সকল ভেদাবেদ ভুলে একসাথে কাজ করা আহ্বান জানান।