শেরপুরে করোনায় এক গৃহবধূর মৃত্যু, আরও আক্রান্ত পাঁচজন

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে ইসলামী ব্যাংকের এক কর্মকর্তাসহ ছয়জন করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সুফিয়া (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার বাড়ি নকলা উপজেলায়। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হয়ে দুইজনের মৃত্যু হলো। ৬ জুন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ইউনিটের ফলাফল উদ্বৃত করে ছয়জন করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন করোনা ফোকাল পার্সন চিকিৎসক মোবারক হোসেন।

চিকিৎসক মোবারক জানান, করোনা শনাক্তদের মধ্যে তিনজনের বাড়ি নকলা উপজেলায়। বাকিরা সদর উপজেলা, নালিতাবাড়ী ও ঝিনাইগাতীতে একজন করে রয়েছেন। এখন জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২০ জনে। আর করোনা শনাক্তদের মধ্যে ৫৮ জন সুস্থ হয়েছেন। এছাড়া বাকি ৬২ জন করোনা শনাক্ত রোগী চিকিৎসকদের পরামর্শে কেউ কেউ জেলার পাঁচ উপজেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আবার অনেকেই নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। যারা নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তাদের প্রত্যকের বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।

ব্যাংক কর্মকর্তা করোনা শনাক্ত হওয়ায় তার সংস্পর্শে আসা ব্যক্তিদের কাছ থেকে খুব দ্রুত সময়ের মধ্যে নমুনা সংগ্রহ করা হবে বলেন ওই চিকিৎসক।

অন্যদিকে নকলা হাসপাতালের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মজিবর রহমান জানান, করোনা শনাক্ত হয়ে সুফিয়া নামে যে গৃহবধূ মারা গেছেন তিনি সম্প্রতি চট্রগ্রাম থেকে নকলার পাঠাকাটার কৈয়াকুড়ির নিজ বাড়িতে আসেন। ৪ জুন সকালে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন তিনি। এবং ওইদিন রাতে তার মৃত্যু হয়। এর পরপরই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। ৬ জুন হাতে পাওয়া প্রতিবেদন অনুযায়ী তিনি করোনা শনাক্ত হন।