‘ধান শুকানো হলো না হালিমার’

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

ধান শুাকানো হলো না বৃদ্ধা হালিমা বেগমের। সড়কে ধান শুকানোর সময় আচমকা এক অটোরিকশার ধাক্কায় প্রাণ হারান তিনি। ২ জুন সকালে শেরপুরের নকলার বানেশ্বরদী পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিমা ওই গ্রামের মৃত কুবেদ আলীর স্ত্রী।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ বলেন, সকালে বৃদ্ধা হালিমা তার বাড়ির পাশের সড়কে ধান শুাকাতে দিয়েছিলেন। ওই ধান ভালোভাবে শুকানোর জন্য বারবার পা দিয়ে এদিক সেদিক করে দিচ্ছিলেন। এ সময় গণপদ্দীগামী একটি অটোরিকশা তার পিছনে এসে আচমকা হর্ণ বাজায়। এতে সে দিকবিদিক শূন্য হয়ে ছুটতে গেলে অটোরিকশার ধাক্কায় গুরুত্বর আহত হয়ে সে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। এ অবস্থায় হালিমাকে অ্যাম্বুলেন্সে উঠানোর কিছুক্ষণের মধ্যে নকলা হাসপাতাল চত্বরেই তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, স্থানীয়রা ঘাতক অটোরিকশাটি আটক করতে পারলেও, চালক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। অন্যদিকে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য স্বজনরা আবেদন করবেন বলে তিনি জানান।