নকলা হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন করোনা রোগী বজলুর রহমান

বজলুর রহমানকে ছাড়পত্র দেওয়া হয়। ছবি : শফিউল আলম লাভলু

নকলা প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত শেরপুরের নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নৈশ্য প্রহরী মো. বজলুর রহমানকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ৩০ মে দুপুরে আনুষ্ঠানিকভাবে নকলা উপজেলা হাসপাতাল তাকে এই ছাড়পত্র দেয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান উপস্থিত থেকে ফুলের তোড়া দিয়ে করোনার সাথে যুদ্ধ করে সুস্থ হওয়া বজলুর রহমানকে অভিনন্দন জানান।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মজিবুর রহমান, প্যাথলজী বিভাগের ইনচার্জ মেডিকেল টেকনোলজিস্ট মো. আবু কাউছার সিদ্দিকী (বিদ্যুৎ), মুভি বাংলা টেলিভিশনের সাংবাদিক শফিউল আলম লাভলু, উপজেলা হাসপাতালের বিভিন্ন পর্যায়ের স্টাফগণসহ বজলুর রহমানের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, নৈশ্য প্রহরী মো. বজলুর রহমান, গত ১১ মে করোনাভাইরাস (কভিড-১৯) সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হলে ফলাফল পজিটিভ আসে। পরে তাকে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা থাকাকালীন সময়ে ১ম ফলোআপ নমুনা সংগ্রহ করা হলে সেটাও পজিটিভ আসে। পরে ২য় ও ৩য় ফলোআপ নমুনা সংগ্রহ করা হলে সেটা নেগেটিভ আসে। পরপর দুটি নমুনা নেগেটিভ আসায় সে সম্পূর্ণ সুস্থ। এই নিয়ে নয়জন করোনা রোগী সম্পূর্ণ সুস্থ হয়েছেন, আরও চিকিৎসাধীন রয়েছেন।