জামালপুরে দরিদ্রদের খাদ্য সহায়তা দিল শ্রমিক ও স্বেচ্ছাসেবক দল

দরিদ্রদের মাঝে শ্রমিকদলের খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেন বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা বিএনপি দশদিনের কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে করোনার প্রভাবে কর্মহীন ২৫০ দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে জামালপুর জেলা স্বেচ্ছাসেবক দল। ২১ মে দুপুরে শহরের দেওয়ানপাড়ায় এলাকায় এ কর্মসূচির আয়োজন করে দলটি।

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল, সেমাই ও চিনি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্নেল, জ্যেষ্ঠ সহ-সভাপতি নুরুল মোমেন আকন্দ কাওসার, সহ-সভাপতি আজাদ সওদাগর, গোলাম মোস্তফা মুকুল, সোহেল রহমান রিপন, আতিকুল ইসলাম সুমিল, সাখাওয়াত হোসেন টুটুল প্রমুখ।

দরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবকদলের খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেন বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

একই দিন সকালে জামালপুর জেলা শ্রমিক দলের উদ্যোগে শহরের মুকুন্দবাড়ী এলাকায় কর্মহীন অসহায় ৭০ জনের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে ছিল দুই কেজি আতপ চাল, আধা লিটার তেল, এক প্যাকেট করে সেমাই ও চিনি। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

এ সময় জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন রুবেল ও ছাত্রদলনেতা মাহমুদুল হাসান মুন প্রমুখ খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেন।