শেরপুরে করোনা জয় করলেন দুই পুলিশ সদস্য

নকলায় করোনা বিজয়ী পুলিশ সদস্য নাসিরউজ্জামান ও মোখলেছুর রহমান আইসোলেশন থেকে ছাত্রপত্র পাওয়ার পরে ফুলদিয়ে শুভেচ্ছা জানানো হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা থানার দুই পুলিশ সদস্য করোনা জয় করেছেন। ১৮ মে বিকালে করোনা জয়ী পুলিশ সদস্য নাসিরউজ্জামান ও মোখলেছুর রহমানকে ছাড়পত্র প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মুহাম্মদ মজিবুর রহমান। ছাড়পত্র পাওয়ার পরে পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ।

আইসোলেশন থেকে ছাড়পত্র পেলেও ওই দুই পুলিশ সদস্যকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষে তারা নিজ কর্মস্থল নকলা থানায় যোগদান করবেন বলে জানিয়েছেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, ৭ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে নকলা থানায় কর্মরত বেশ কয়েকজন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে। পরে নমুনাগুলো ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ১০ মে পুলিশ সদস্য নাসিরউজ্জামান ও মোখলেছুর রহমান করোনা শনাক্ত হন। এরপর থেকে তারা নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মুহাম্মদ মজিবুর রহমান জানান, ১২ মে ও ১৪ মে দুই দফায় নমুনা পরীক্ষায় ওই দুই পুলিশ সদস্যের করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসে। এখন তারা সম্পূর্ণ সুস্থ্য আছেন।