জামালপুরে শ্রমিকদের খাদ্য সহায়তা দিল বিএনপি ও অঙ্গদল

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে হতদরিদ্র রিকশা শ্রমিক, অটোশ্রমিক ও সিএনজি শ্রমিকরা কর্মহীন হয়ে পড়ায় তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামালপুর জেলা বিএনপি ও অঙ্গদল। ১ এপ্রিল সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভার বিভিন্ন এলাকায় তারা খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন নেতাকর্মীদের সাথে নিয়ে ২৫০ জন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে জনপ্রতি চার কেজি চাল, এক কেজি আলু ও একটি করে সাবান দেওয়া হয়।

বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন এ প্রতিবেদককে বলেন, বিএনপি দীর্ঘ কয়েক বছর ধরে ক্ষমতার বাইরে রয়েছে। তাই আমাদের যতটুকু সামর্থ্য রয়েছে ততটুকু নিয়ে সাধারণ অসহায় দরিদ্র রিকশা, অটো ও সিএনজি শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। আমাদের এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

বিতরণে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্নেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম সুমন, শ্রমিকদল নেতা সাদিকুর রহমান হীরাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। খাদ্য সহায়তা কার্যক্রমে বিএনপি, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সার্বিক সহযোগিতা করেন।