শেরপুরে কর্মহীনদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক

কর্মহীনদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে টানা ১০দিন সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। এতে নিত্যপ্রয়োজনীয় এবং ওষুধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠানসহ যানবাহন বন্ধ রয়েছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত নিম্নআয়ের মানুষ, শ্রমজীবী ও শ্রমিকদের জন্য বাড়ি বাড়ি গিয়ে চাল-ডাল, কাঁচা মরিচ, পেঁয়াজ, আলু, লবণ-তেল ও সাবানসহ ব্যাগ ভর্তি করে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

২৯ মার্চ দুপুরে শেরপুর জেলা শহরের পৌরসভার চকপাঠক, নবীনগর, পশ্চিমশেরী ও নওহাটা এলাকায় কর্মহীন মানুষদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী পেয়ে খুশি নিম্নআয়ের কর্মহীন মানুষেরা।

এসব খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, জেলা প্রশাসনের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের কারণে বিভিন্ন প্রতিষ্ঠান ও লোকসমাগম বন্ধ থাকায় নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। আমরা সরকারের পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে এসব খাদ্য বিতরণ শুরু করেছি। এ কার্যক্রম অব্যহত থাকবে।