সাবেক উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান চান আর নেই

মো. মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ (জামালপুর) সংবাদদাতা
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান এবং মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক বিআরডিবি চেয়ারম্যান, সমবায় ব্যাংকের পরিচালক ও জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য মো. এ কে এম হাবিবুর রহমান চান (৬৫) আর নেই।

তিনি ২৭ মার্চ ভোর ৬টা ১০ মিনিটের দিকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মুত্যুকালে তিনি স্ত্রী এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে নানা অসুস্থতায় ভুগছিলেন এই আওয়ামী লীগ নেতা। সম্প্রতি তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল কার্ডিয়াক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মো. এ কে এম হাবিবুর রহমান চানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি গভীর শোক প্রকাশ করেন, আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো শোক প্রকাশ করেছেন – তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজা ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ্, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন ও জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন।