মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা’র পরিচিতি সভা অনুষ্ঠিত

মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা জামালপুর জেলা ও সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ শহরের বকুলতলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সভাপতি মো. আব্দুস সালাম বুলেট।

এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী মো. নাসির উদ্দিন, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক মো. শেখ ফরিদ, সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ সোহাগ সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদ আহমেদ কবির।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির জামালপুর জেলা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান, সহ-সভাপতি রুহুল আমিন, জাহাঙ্গীর আলম, ইমরান আকন্দ, যুগ্মসাধারণ সম্পাদক মুরাদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজির আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক লাকী ইয়াসমিন, জ্যেষ্ঠ সহ-সভাপতি শরিফুল ইসলাম সোহাগ, সহ-সভাপতি মো. ফরিদুল ইসলাম ফরিদ, সদস্য আসিফ, আশেক মাহমুদ কলেজ শাখার সভাপতি আরিফ আদনান রঙ্গন, সাধারণ সম্পাদক সাকোয়াত হোসেন, সাংবাদিক আতিকুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মানবিক কাজের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। তারা বলেন, আদর্শ সমাজ গঠন আদর্শ জীবন গঠন, পথশিশু ও অসহায়দের খাদ্য ও শীতবস্ত্র বিতরণ, অসহায় রোগীদের বিনামূল্যে রক্তদান কর্মসূচি গ্রহণসহ বিভিন্ন স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবেন। ‘মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা’ এটি একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটি বিভিন্ন সেবামূলক কার্যক্রমের ভিত্তি হিসেবে কাজ করে যাবেন বলে সকলে ঐক্যমত প্রকাশ করেন।