শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল : তথ্য প্রতিমন্ত্রী

সমাবেশে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেছেন, শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। জামাত-বিএনপি ষড়যন্ত্র করে শেখ হাসিনা সরকারের উন্নয়ন থামিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়া। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতার জীবনী নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। আগামী দিনে বাংলাদেশের নেতৃত্ব দিবে এই নতুন প্রজন্ম। বাংলাদেশের যত সুনামের ইতিহাস তা সবই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অর্জন।

২৮ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডিক্রীরবন্দ দারুস সুন্নাহ আলিম মাদরাসায় চারতলা বিশিষ্ট এডভোকেট মতিয়র রহমান তালুকদার একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে মাদরাসার মাঠে আয়োজিত ছাত্র-শিক্ষক-অভিভাবক-সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, স্বাধীনতা বিরোধীদের সাথে আমাদের কোনো আপোষ নেই। বাংলাদেশের মাটিতে জামাত-বিএনপি কোনো ষড়যন্ত্র করতে চাইলে রাস্তায় দাঁড়াতে দেওয়া হবে না। তিনি দলীয় কর্মীদের বলেন, আমরা এতটা সম্মানিত হতাম না যদি শেখ হাসিনা আমাদের দিকে সুনজর না দিতেন। তাই এমন কোন কাজ করা যাবে না যাতে করে আওয়ামী লীগের ক্ষতি হয়।

ডিক্রীরবন্দ দারুস সুন্নাহ আলিম মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুর রাজ্জাক স্বপনের সভাপতিত্বে সুধি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, দপ্তর সম্পাদক সাইফুর রহমান বাসেদ, শ্রমিকনেতা ছামিউল ইসলাম, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু প্রমুখ।