শেরপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আলিনাপাড়া এলাকায় মোখলেছা বেগম (৪০) নামের এক তিন সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে তারই স্বামী মো. ওয়ারেছ মিয়ার বিরুদ্ধে।

২৫ ফেব্রুয়ারি রাতে ওয়ারেছ মিয়া তার স্ত্রী মোখলেছা বেগম নকলা শেরপুর মহাসড়কের আলিনাপাড়ার সিরাজের বাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘনায় মারা গেছে বলে বাড়ির লোকজনদের খবর দিলে লাশ নিজ বাড়িতে নিয়ে আসে এবং স্বাভাবিক মৃত্যু বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু লাশের শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন দেখে বিষয়টি দুর্ঘটনা নিয়ে সন্দেহ হলে স্থানীয়রা থানায় খবর দেয়। থানার খবর দেওয়ার কথা শুনে স্বামী পালিয়ে যান।

নিহতের মেয়ে বিথী জানান, প্রায় সময়ই বাবা মার মধ্যে কলহ লেগেই থাকত। বাব মা দুজনই ২৫ ফেব্রুয়ারি বিকেলে কাজের কথা বলে শেরপুর যায়। রাতে শুনি মা সড়ক দুর্ঘটনায় মারা গেছে। কিন্তু মাথায় আঘাত দেখে মনে হয় মাকে লোহার কিছু দিয়ে গুঁতো ও পিটুনি দিয়ে মেরেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল-মামুন জানান, আজ (২৬ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। মৃতের লাশ প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই বুঝা যাবে এটা সড়ক দুর্ঘটনা নাকি হত্যা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশের পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।