ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিত

আব্দুল লতিফ রেজা ও অধ্যাপক ডা. মো. আবু তাহের

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুরবাসীর বিভিন্ন উন্নয়ন ও সমস্যা নিরসনের জন্য ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিন করা হয়েছে। ২৭ এপ্রিল রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে আব্দুল লতিফ রেজাকে সভাপতি ও অধ্যাপক ডা. মো. আবু তাহেরকে সাধারণ সম্পাদক মনোনিত করে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠনের লক্ষ্যে সভায় আব্দুল লতিফ রেজার সভাপতিত্বে ও ডা. মো. আবু তাহেরের সঞ্চালনায় সকলের উপস্থিতিতে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।

কমিটিতে বিভিন্ন পদে মনোনিতরা হলেন- নির্বাহী সভাপতি শফি কামাল চৌধুরী, সহ-সভাপতি গোলাম মঞ্জুর তালুকদার ও মো. রবিউল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক আইনজীবী মো. আবুল কালাম আজাদ, মো. শাহিনূর আলম ও জুলফিকার রাশেদ মাহমুদ (শিপন), সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, অর্থ সম্পাদক মো. সোলায়মান, প্রচার সম্পাদক মনোয়ার হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক মো. খালিদ আহসান, সহ-অর্থ সম্পদাক সুলতান মাহমুদ, সহ-প্রচার সম্পাদক সানোয়ার হোসাইন শিহাব এবং নির্বাহী সদস্য পদে প্রকৌশলী মো. মিজানুর রহমান ও মো. আব্দুল কাদের জিলানী।

নব গঠিত কমিটির সভাপতি আব্দুল লতিফ রেজা বলেন, প্রথমবারের মত ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিত হওয়ায় আমরা সকলেই অনেক আনন্দিত। যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই পরিষদ গঠিত হয়েছে তাদের সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি এই সংগঠন নিয়ে আমরা সামনে অনেক দূর এগিয়ে যাবো। এই পরিষদ যে উদ্দেশ্যে গঠন করা হয়েছে তা যেন পালন করতে পারি। এছাড়াও সংগঠন পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।