ইসলামপুুরে বন্যা আশ্রয়ণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

সাপধরী উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয়ণ কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই আলোকে জামালপুরের ইসলামপুর উপজেলায় বন্যাপ্রবণ ও নদী ভাঙ্গন এলাকায় আশ্রয়ণ কেন্দ্র নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ২৪ ফেব্রুয়ারি যমুনার দুর্গম চরে উপজেলার সাপধরী উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয়ণ কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

অনুষ্ঠানে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এস এম জামাল আব্দুন নাছের বাবুল ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চেয়ারম্যান জয়নাল আবেদীন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মন্ডল, সাবেক চেয়ারম্যান সুরুজ মন্ডলসহ এলাকার সুধী, শিক্ষক ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাহিদ ট্রেডার্স প্যারেন্টস এন্ড সন্স ঠিকাদারি প্রতিষ্ঠান ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে তিনতলা ভবনটি নির্মাণ করবে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।