সরিষাবাড়ীতে সাংবাদিক রউফের স্ত্রীর দাফন সম্পন্ন

মাকসুদা বেগম শান্তি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি ও সরিষাবাড়ী প্রেসক্লাবের সহসভাপতি এম এ রউফের স্ত্রী মাকসুদা বেগম শান্তির (৪২) দাফন সম্পন্ন হয়েছে। ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় মহাদান ইউনিয়নের বিলবালিয়া নিজ গ্রামের বাড়িতে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মাকসুদা বেগম শান্তি স্বামী সন্তান নিয়ে নরুন্দি বাপের বাড়ি থেকে দাওয়াত খেয়ে স্বামীর বাড়ি সরিষাবাড়ীতে ফিরছিল। ৭ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে জামালপুর-টাংগাইল-দিগপাইত খুনি বটতলা মহাসড়কে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় তার জানাজা নামাজ মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সাংবাদিক এম এ রউফের স্ত্রীর মৃত্যুতে সরিষাবাড়ী প্রেসক্লাব ও সরিষাবাড়ী উপজেলার সকল কর্মকর্তা ও উপজেলায় কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা গভীর শোক ও সমবেদনা জানান।