নকলায় মহান বিজয় দিবস উদযাপিত

বেলুন উড়িয়ে বিজয় দিবসের অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় শেরপুরের নকলা উপজেলায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শারীরিক করসরত ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক আবুল মুনসুর, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মজিবর রহমান প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সহ-সভাপতি আম্বিয়া খাতুন, অধ্যক্ষ আব্দুল খালেক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস, বিএডিসি উপ-পরিচালক রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ, নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, বিআরডিবি কর্মকর্তা মোশারফ হোসেনসহ মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও বিপুল সংখ্যক সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।