জামালপুর জেলা কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকদলের সদস্য সচিব হাসান জাকির তুহিন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। ১০ ডিসেম্বর শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে দুই বছরের জন্য প্রকৌশলী আব্দুস সালাম সভাপতি ও মাজেদুল ইসলাম ছাত্তারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

জেলা কৃষকদলের সভাপতি প্রকৌশলী আব্দুস সালামের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তারের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকদলের সদস্য সচিব হাসান জাকির তুহিন।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম। এদে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকদলনেতা শাহ্ মনিরুর রহমান, মাসুদ রানা, মনিরুল রহমান হায়দার, আইনজীবী নাসির হায়দার, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক, জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, সুলতান মাহমুদ বাবু প্রমুখ।

কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলনে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশ নেয়।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে নেতাকর্মীদের সর্বসম্মতিতে প্রকৌশলী আব্দুস সালামকে সভাপতি, সালেহীন মাসুদকে জ্যেষ্ঠ সহ-সভাপতি, মাজেদুল ইসলাম ছাত্তারকে সাধারণ সম্পাদক, মতিউর রহমান বাবুলকে যুগ্মসাধারণ সম্পাদক ও সরকার সুলতান আহমেদ বাদশাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।