জামালপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : আলী আকবর

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর বিকেলে শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে যুবলীগের এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সাবেক অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার ও দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ শিল্পী, মোস্তাফিজুর রহমান সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক আইনজীবী রাশেদুল ইসলাম খোকন, মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহাবীর ইসলাম দোলন, আল আমিন, রাশেদুল হক শোভন, সহ-সম্পাদক সুজাউদ্দৌলা সুজন, জামালপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেলসহ জেলা যুবলীগ ও উপজেলা যুবলীগের আহবায়ক এবং সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। সভা সঞ্চালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহামেদ।

বর্ধিত সভায় সপ্তম জাতীয় কংগ্রেস, ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে বিশদ আলোচনা করা হয়।