বকশীগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক উকিলকে গ্রেপ্তারের দাবি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রীকে টানা চারবছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে উকিল উদ্দিন নামে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ওই কলেজ ছাত্রী। তবে অভিযোগ দায়েরের পরও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে ধর্ষক উকিল উদ্দিনকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ভূক্তভোগী ওই কলেজ ছাত্রীর পরিবার।

জানা গেছে, নিলক্ষিয়া ইউনিয়নের পাগলা পাড়া গ্রামের এক হতদরিদ্র কৃষকের কন্যা ২০১৩ সালে এসএসসি পরীক্ষা দেওয়া কালে গৃহশিক্ষক ছিলেন একই গ্রামের উকিল উদ্দিন। প্রাইভেট পড়ানোর এক পর্যায়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সর্ম্পক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে তা ভিডিও ধারন করেন উকিল উদ্দিন। এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত চারবছর যাবৎ ধর্ষণ করেছে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পাগলাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে উকিল উদ্দিন। নগ্ন ভিডিও ও ছবি এর কথা ধর্ষণের পাশাপাশি সর্বশেষ ৩ লাখ টাকাও দাবি করেন ধর্ষক উকিল উদ্দিন। এর আগে এই ভিডিও ও ছবি ব্যবহার করে পর্যায় ক্রমে আরও ২ লাখের অধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন ওই কলেজ ছাত্রী।

এই নিয়ে ওই কলেজ ছাত্রী ২৫ আগস্ট বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলেও শিক্ষক উকিল উদ্দিনকে গ্রেপ্তার করতে পারেন নি থানা পুলিশ।

বর্তমানে বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজের বিএ ৩য় বর্ষে অধ্যয়নরত রয়েছেন।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক ও তদন্ত কর্মকর্তা শরীফ আহমেদ জানান, ধর্ষক উকিল উদ্দিনকে ধরতে সর্বাত্মক চেষ্টা চলছে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।