ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ইসলামপুরে পায়রা উড়িয়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) জামালপুরের ইসলামপুর উপজেলায় উদ্বোধন করা হয়েছে। ৫ সেপ্টেম্বর বিকালে ইসলামপুর নেকজাহান মডেল হাই স্কুল মাঠে পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাছের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেক, ইসলামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আনছার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন, আবু নাছের চৌধুরী চার্লেস, যুগ্মসম্পাদক মাকছুদুর রহমান আনছারী, পৌর আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম নূর, ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, রোজিনা আক্তার চায়নাসহ শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় গাইবান্ধা ইউনিয়ন পরিষদ ও পলবান্ধা ইউনিয়ন পরিষদ অংশ নেয়। খেলায় পলবান্ধা ইউনিয়নকে গাইবান্ধা ইউনিয়ন ১-০ গোলে পরাজিত করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা ও পৌরসভার ১৩টি দল অংশ নেওয়ার কথা রয়েছে।