বকশীগঞ্জে চেয়ারম্যান জাহাঙ্গীর হাসানের কবর জিয়ারত

বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর হাসানের কবর জিয়ারত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর হাসানের কবর জিয়ারত ও তার শোকাহত পরিবারকে সান্ত্বনা দেওয়া হয়েছে। বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার ৫ সেপ্টেম্বর বিকেলে সূর্যনগর গ্রামে তার কবর জিয়ারত করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার কবর জিয়ারত ছাড়াও জাহাঙ্গীর হাসানের পরিবারের সদস্যদের সাথে একান্তে কথা বলেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

কবর জিয়ারতের সময় রাজিউল হাসান লাভলু, রমেশ চন্দ্র রায়, সাইফুল ইসলাম রেজভী, রাশিদুল আল আমিন রনজু, মোতালেব হোসেন, সাইফুল ইসলাম তালুকদার শাকিল, মো. রহমত আলী, আলভি তালুকদারসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত ৩ সেপ্টেম্বর বকশীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হাসান (৫০) ঢাকার ইবনে সিনা হাসপাতালে মারা যান। চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করার কারণে তার জানাযায় অংশ নিতে পারেন নি বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। দুই মাস ধরে চিকিৎসা শেষে ৫ সেপ্টেম্বর ফিরে এসেই প্রথমেই জাহাঙ্গীর হাসানের কবর জিয়ারতে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এদিকে আবদুর রউফ তালুকদারের বকশীগঞ্জে ফেরার খবর শুনে শতাধিক মোটরসাইকেলের একটি বহর শ্রীবরদী থেকে তাকে নিয়ে আসেন।