দেওয়ানগঞ্জে ইউপি সদস্যকে কিল ঘুষি

কিল ঘুষিতে আহত ইউপি সদস্য হাফিজুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

মদন মোহন ঘোষ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

ইসলামিক রিলিফের টাকার কার্ড না পেয়ে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা ডাংধরা ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যকে কিল ঘুষি মেরে গুরুতর আহত করা হয়। ২১ আগস্ট দুপুরে ডাংধরা ইউনিয়ন পরিষদ ভবনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ইসলামিক রিলিফ নামে একটি সংস্থা এবারের বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী, দুস্থ ও ভিক্ষুকদের মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ, চিকাজানী, হাতীভাঙ্গা, চর আমখাওয়া ও ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতায় উপকারভোগীদের নামের তালিকা প্রণয়ন করা হয়। তালিকাভুক্ত প্রতি পরিবারে সাড়ে ৪ হাজার এবং প্রতিবন্ধী ভিক্ষুকদের মাঝে নগদ অর্থসহ বালতি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ২১ আগস্ট ডাংধরা ইউনিয়ন পরিষদ ভবন থেকে ৬৪৮ জন পরিবারে সাড়ে ৪ হাজার এবং প্রতিবন্ধীদের মাঝে সাড়ে ৫ হাজার করে টাকা ও বালতী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ডাংধরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার হাফিজুর রহমান জানান, স্থানীয় আইনাল নামের এক নেতা ইসলামি রিলিফের টাকার কার্ড দাবি করেন। কার্ড না দেওয়ায় ইউপি ভবন থেকে টেনে হেঁচড়ে তাকে বের করে উপর্যুপরি কিল ঘুষি মারেন। এতে তিনি আহত হন। বিকেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মুহাম্মদ মাসুদ জানান, ইউনিয়ন পরিষদে মারধরের ঘটনাটি স্থানীয় নেতাদের মাধ্যমে স্থানীয় মিমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে।