দেওয়ানগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় হালিমন ওরফে হালিমা (২৮) এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তারাটিয়া তদন্তের কেন্দ্রের পুলিশ। ২১ আগস্ট দুপুরে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া এলাকার সহিজল হকের বাড়ি থেকে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। হালিমন ওই ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের হাসেম আলীর মেয়ে।

জানা গেছে, ৯ মাসে আগে তারাটিয়া পাইকপাড়া গ্রামের মৃত্যু ময়দান মীরের ছেলে ইদ্রিস আলী ওরফে ইদু মিয়ার বিয়ে হয় হালিমনের। বিয়ের পর ইদু মিয়া নিজ বাড়িতে না নিয়ে তারাটিয়া সহিজল হকের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। ২০ আগস্ট ইদু মিয়া বাড়িতে না থাকায় হালিমন রাতের খাবার খেয়ে বাসায় ঘুমিয়ে পড়েন। ২১ আগস্ট দুপুুর পর্যন্ত তার ঘরের দরজা বন্ধ থাকায় স্থানীয়রা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে ঘরের দিকে তাকালে সিলিং ফ্যানের সাথে হালিমনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে উপপরিদর্শক (এসআই) ফরহাদ আলী সহিজলের ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ ময়নুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২১ আগস্ট বিকেলে গৃহবধুর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ময়না তদন্তের জন্য ২২ আগস্ট সকালে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।