জামালপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। ছবি : তানভীর আহমেদ হীরা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জাতীয় শোক দিবস ও স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জামালপুর জেলা শাখার আয়োজনে ১৫ আগস্ট দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয় ।

সকালে শহরের মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। দুপুরে রক্তের শ্রেণি নির্ণয়, বিনামূল্যে ওষুধ বিতরণ ও শোকসভা শেষে গরিব দু:খিদের মাঝে খাবার বিতরণ করা হয় ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মাহফুজুল আলম মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবিক) রাজীব কুমার সরকার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান হিরু, সৈয়দ হারুনুর রশিদ ও সুজাত আলী ফকির। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় র্কাযনির্বাহী কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জামালপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান রাসেল প্রমুখ।