বসাকপাড়া মোড়ে র‌্যাবের অভিযানে চার মাদকাসক্ত গ্রেপ্তার

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে চারজন মাদকাসক্তকে গ্রেপ্তার করে সাজা দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জামালপুর শহরের বসাকপাড়া সিএনজি স্টেশন মোড় এলাকা থেকে চারজন মাদকাসক্তকে গ্রেপ্তার করে সাজা দেওয়া হয়েছে। ৫ আগস্ট রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে অংশ নেন নির্বাহী হাকিম আকাশ কুমার কুন্ডু, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া ও স্কোয়াড অধিনায়ক সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ। রাত সাড়ে সাতটার দিকে শহরের বসাকপাড়া সিএনজি স্টেশন মোড় এলাকায় অভিযান চলাকালে চারজন মাদকাসক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদকাসক্তরা হলেন জামালপুর সদর উপজেলার দেওয়ানপাড়া গ্রামের মো. আব্দুল করিমের ছেলে মো. রবিউল ইসলাম (৩২), মৃত হারুনার রশীদের ছেলে মো. রফিকুল ইসলাম শিপন (২৯) ও মো. আলাল উদ্দিনের ছেলে মো. আব্দুল লতিফ (২৮) এবং নান্দিনা খড়খড়িয়া গ্রামের মো. আমজাদ বাবুর্চির ছেলে মো. রাজা মিয়া (৩০)।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম আকাশ কুমার কুন্ডু তাদের প্রত্যেককে একমাস করে বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো চারদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।